সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
বিশ্ববিদ্যালয়ের মূল কাজ নতুন জ্ঞান সৃষ্টি ও গবেষণাঃ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক

বিশ্ববিদ্যালয়ের মূল কাজ নতুন জ্ঞান সৃষ্টি ও গবেষণাঃ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক

নিজস্ব প্রতিবেদক :
মেট্রোপলিটন ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক বলেছেন, ‘আধুনিক কর্মক্ষেত্র এবং অর্থনীতি বিষয়কসহ যেকোনো গবেষণার জন্য সফটওয়ারের ব্যবহারের বিকল্প নেই। বিশ্ববিদ্যালয়ের মূল কাজ হলো নতুন জ্ঞান সৃষ্টি ও গবেষণা। মেট্রোপলিটন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের কর্মক্ষেত্রে নিজেদেরকে দক্ষ এবং যোগ্য কর্মী হিসেবে গড়ে তোলার পাশাপাশি গবেষণার উপর জোর দিচ্ছে। এজন্য নিয়মিত তথ্য ও প্রযুক্তিসহ বিভিন্ন বিষয়ের উপর কর্মশালার আয়োজন অব্যাহত রাখছে।
৩০ এপ্রিল দুপুর ১২ টায় মেট্রোপলিটন বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স হলে অর্থনীতি বিভাগ কর্তৃক আয়োজিত ডাটা এনালাইসিস ওয়ার্কশপ এর উপর কর্মশালার সমাপনী ও সনদ বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভাইস চ্যান্সেলর এই কথাগুলা বলেন।
অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান মোঃ গোলাম মুক্তাদির এর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রিসোর্স পারসন ব্যবসা এবং অর্থনীতি অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ জামাল উদ্দিন. সহকারি অধ্যাপক উম্মে হুমায়রা মান্নি, প্রভাষক মোঃ আমজাদ হোসেন, নওরুস জাহান, প্রমূখ।
ব্যবসা এবং অর্থনীতি অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ জামাল উদ্দিন বলেন, বিভন্ন কর্মশালায় অর্থনীতি বিভাগের শিক্ষার্থীদের স্বতঃস্ফুর্ত অংশগ্রহন আমাদের উজ্জীবিত করে। প্রথাগত শিক্ষার বাইরে আউটকাম বেইজড শিক্ষাগ্রহনে শিক্ষার্থীদের মনোনিবেশ করতে হবে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet